FAQ

We have put together some of the most common questions that we get asked a lot. Please check through the categories to get your answer without any delay.

Flight

Q: I have a debit card. May I use my debit card to book a flight from efly?
প্রশ্ন: আমার ডেবিট কার্ড আছে। আমি কি ডেবিট কার্ড ব্যবহার করে efly থেকে ফ্লাইট বুক করতে পারব?

A: Yes, you can easily book a flight with any local or international card, debit or even your credit card.

উত্তর: হ্যাঁ, আপনি আপনার লোকাল কিংবা ইন্টারন্যাশনাল কার্ড, ডেবিট অথবা ক্রেডিট কার্ডই ব্যবহার করে efly থেকে খুব সহজেই ফ্লাইট বুক করতে পারবেন।

Q. Can you book a domestic flight on efly?
প্রশ্ন: আমি কি efly থেকে ডোমেস্টিক ফ্লাইট বুক করতে পারব?

A: Yes, we provide both domestic and international flight services. Please let us know your travel plan to assist you in finding the preferred flight.

উত্তর: হ্যাঁ, পারেন। আমরা ডোমেস্টিক এবং ইন্টারন্যাশনাল, উভয় ধরনের ফ্লাইট সার্ভিস দিয়ে থাকি। আমরা আপনারে আপনার যাত্রা পরিকল্পনা অনুযায়ী পছন্দের ফ্লাইট বেছে নিতে সাহায্য করতে পারি।

Q: Can I make the payment later for an online booking on efly?
প্রশ্ন: অনলাইন বুকিং -এর ক্ষেত্রে আমি কি পেমেন্ট পরে করতে পারি?

A: Unfortunately, you cannot hold the booking unless you pay. You instantly need to pay the amount to confirm your purchase made online.

উত্তর: দুঃখিত, অনলাইন বুকিং ফ্লাইট আসলেই ও টাকা করতে পারবেন কিছু পেমেন্ট না করা পর্যন্ত আপনার বুকিং নিশ্চিত হবে না। অনলাইন বুকিং নিশ্চিত করতে তাত্ক্ষণিক পেমেন্ট অপরিহার্য।

Q. May I have a hard-copy receipt sent by post?
প্রশ্ন: আমি কি ডাকযোগে রিসিপ্টের হার্ড কপি সংগ্রহ করতে পারি? / আমাকে কি ডাকযোগে রিসিপ্টের হার্ড কপি pathan হবে?

A: We don't send hard copy receipts by post. We will email your booking details and confirmation to you. Alternatively, you can come to our office for a hard copy of your purchase, and we will provide the hard copy to you.

উত্তর: দুঃখিত, ডাকযোগে রিসিপ্টের হার্ড কপি পাঠানো হয় না। আমরা ই-মেইলের মাধ্যমে বুকিং নিশ্চিত সংক্রান্ত বিস্তারিত পাঠিয়ে থাকি। তবে, আপনি সরাসরি আমাদের অফিস থেকে রিসিপ্টের হার্ড কপি সংগ্রহ করতে পারেন।

Q: Will it cost any extra charge if I purchase through a card from efly?
প্রশ্ন: efly-এ কার্ডের মাধ্যমে বুকিং দিলে কি বাড়তি চার্জ পরিশোধ করতে হবে?

A: During an online or an offline transaction there is a convenience fee that customers have to pay. However, there is no extra charge on anything you purchase from efly be it online or offline.

উত্তর: অনলাইন বা অফলাইন বুকিংয়ের সময় প্রতিটি কনজিউমারিং ফি আছে যা গ্রাহকদের দিতে হবে। তবে, efly-এ থেকে, অনলাইন বা অফলাইন বুকিংয়ে, কিছু কিনলে কোন অতিরিক্ত চার্জ নেই।

Q: What is efly Convenience Fee?
প্রশ্ন: efly কনভিনিয়েন্স ফি কী?

A: efly Convenience fee is the charge that the customer needs to pay for the support, convenience and service that he/she is availing from the online platforms.

উত্তর: কাস্টমাররা efly থেকে অনলাইন, যেসব সহযোগিতা, কনভিনিয়েন্স ও সেবা উপভোগ করেন, তার জন্য প্রদেয় চার্জকে efly কনভিনিয়েন্স ফি বলা হয়।

Q: Is the efly Convenience Fee refundable?
প্রশ্ন: efly কনভিনিয়েন্স ফি কী ফেরতযোগ্য?

A: efly Convenience Fee is non-refundable.

উত্তর: দুঃখিত, efly কনভিনিয়েন্স ফি ফেরতযোগ্য নয়।